,
শিরোনাম

গাজীপুরের বাঘের বাজারে জুয়া-হাউজি আবারও শুরু

13 September 2017, 12:21 am

আলোকিত প্রতিবেদক : গাজীপুর সদরের বাঘের বাজার এলাকায় জুয়া-হাউজি আবারও শুরু হয়েছে।

বিভিন্ন স্থানে মাইকিং করে সোমবার বিকেল থেকে শুরু হয় এ বেআইনি কর্মকান্ড।

খোঁজ নিয়ে জানা যায়, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর সোমবার বিদেশ সফরে যান। তিনি দেশে ফিরবেন আগামী ২২ সেপ্টেম্বর। বিদেশ সফরের খবর পেয়ে আগে থেকেই তৎপর হয় জুয়ার কারবারিরা।

এর আগে জেলা প্রশাসক দীর্ঘদিন ধরে পুলিশি প্রশ্রয়ে চলা জুয়া বাণিজ্যের বিরুদ্ধে সোচ্চার হন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পুড়িয়ে দেওয়া হয় জুয়ার প্যান্ডেল।

একাধিক এলাকাবাসী জানান, বাঘের বাজার বাসস্ট্যান্ড থেকে অল্প পশ্চিমে সাফারি পার্ক রোড এলাকায় জুয়া-হাউজি ও অশ্লীল নৃত্যের আসর চলছে। মাঠটি চালাচ্ছেন শিরিরচালার বহুল আলোচিত শফিকুল ইসলাম শফি। এতে ফাঁদে পড়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন লোকজন। বিপথগামী হচ্ছে যুব সমাজ।

এ ব্যাপারে অভিযুক্ত শফির সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি আলোকিত নিউজকে বলেন, সুপ্রিম কোর্ট থেকে অর্ডার নিয়ে মাঠ চালু করেছি। অর্ডার এক বছরের জন্য।

জেলা প্রশাসন জানে কি না, প্রশ্নের জবাবে বলেন, গাজীপুরে জুয়ার ফিল্ড চলে, এটা কী ডিসির নলেজে নেই। আপনি কী করে বুঝেন, এটা দুই দিন ধরে চলছে ডিসির নলেজ ছাড়া।

বিষয়টি নিয়ে কথা বলতে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামের সাথে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email