শ্রীপুরে চাঁদাবাজ চক্রের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় পরিবহন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়কালে দুজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

তারা হলেন উপজেলার চন্নাপাড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) ও ময়মনসিংহের ভালুকা উপজেলার বাউলিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে রাব্বী হোসেন (২৫)।

মামলার অপর আসামিরা হলেন দারোগারচালা গ্রামের ইমান আলীর ছেলে সাদ্দাম, নজরুল ইসলামের ছেলে ফরিদ, মনু ড্রাইভারের ছেলে কবির, কেওয়া পশ্চিমখন্ড গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে সিরাজ, নতুন বাজারের রিয়াজ, বেড়াইদেরচালা গ্রামের চাঁন মিয়ার ছেলে হেলাল ও এমসি বাজারের আবদুল বাতেনের ছেলে আনোয়ার।

ব্যবসায়ীরা জানান, চৌরাস্তায় শতাধিক ট্রান্সপোর্ট অফিস রয়েছে। তারা বিভিন্ন কারখানার পণ্য সরবরাহ করেন। সংসদ নির্বাচনের পর গাড়িপ্রতি ১০০ টাকা করে চাঁদা আদায় শুরু হয়।

মজলুম ট্রান্সপোর্টের মালিক মাহফুজ বলেন, আমি চাহিদামত চাঁদা না দেওয়ায় তালা ঝুলিয়ে দেওয়া হয়। পরে চার দিন অফিস বন্ধ থাকে।

জেলা ডিবির ওসি আফজাল হোসাইন জানান, ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাতে অভিযান চালানো হয়। এ সময় চাঁদা আদায়ের রসিদ বই ও ৩৬ হাজার ৬৯০ টাকাসহ দুজনকে গ্রেফতার করা হয়।

image_printপ্রিন্ট করুন
Share
  • 236
    Shares
আরও খবর