নারায়ণগঞ্জ পুলিশের গুলশানে অভিযান : এসপি হারুন ক্লোজড

আলোকিত প্রতিবেদক : নারায়ণগঞ্জের আলোচিত পুলিশ সুপার হারুন-অর রশীদকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরের ট্রেনিং রিজার্ভ শাখায় সংযুক্ত করা হয়েছে।

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজের স্ত্রী ও ছেলেকে রাজধানীর গুলশান থেকে তুলে নিয়ে যাওয়ার দুই দিনের মাথায় তাকে বদলি করা হল।

রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

শনিবার পুলিশ সুপার হারুন সংবাদ সম্মেলনে জানান, শওকতের গাড়ি থেকে ২৮টি গুলি, ১২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিদেশি মদ ও ৪৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে।

শওকত ও তার গাড়িচালকের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। গাড়িতে থাকা তার স্ত্রী ও ছেলেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

তবে শওকত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, চাঁদা দিতে রাজি না হওয়ায় হারুন ক্ষিপ্ত ছিলেন। নারায়ণগঞ্জ থেকে এসে তার স্ত্রী ও ছেলেকে বাসা থেকে উঠিয়ে নিয়ে নাটক সাজানো হয়।

এদিকে শওকত নারায়ণগঞ্জ পুলিশের অভিযানের একটি ভিডিও ফেসবুকে আপলোড করেছেন। হারুন গাজীপুরে থাকাকালেও তিনি চাঁদা দাবির অভিযোগ তুলেছিলেন।

Print Friendly, PDF & Email
Share
  • 1K
    Shares
আরও খবর