অশ্লীল সাইট বন্ধ করলে ধর্ষণ কমে আসবে : খাজা তাহেরী

আলোকিত প্রতিবেদক : ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের উদ্যোগে ‘সামাজিক অবক্ষয় ধর্ষণ ও বলাৎকার এবং ধর্মীয় দৃষ্টিকোণে প্রতিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পুরানা পল্টনস্থ কার্যালয়ে আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করেন দলের ঢাকা মহানগরের সভাপতি খাজা আরিফুর রহমান তাহেরী।

তিনি বলেন, ইসলামে ধর্ষণ, ব্যভিচারকে অশ্লীল ও নিকৃষ্ট কাজ ঘোষণা করা হয়েছে। মহান আল্লাহ পবিত্র কোরআনে ইরশাদ করেন, তোমরা ব্যভিচারের কাছে যেও না।

আল্লাহ আরও ইরশাদ করেন, ব্যভিচারী ও ব্যভিচারিণী উভয়কে ১০০ বেত্রাঘাত কর। আল্লাহর বিধান কার্যকরে এদের প্রতি তোমাদের যেন দয়া অভিভূত না করে।

শরিয়তের এত কঠিন বিধান থাকা সত্ত্বেও আজ ধর্ষণ প্রতিকার করা যাচ্ছে না, বরং বেড়েই চলছে। সাথে বলাৎকারের মত ঘৃণ্য কাজ করছে আলেম ও শিক্ষক নামের কিছু কলঙ্ক।

তার কারণ রাষ্ট্রের শাস্তির সঠিক বিধান না থাকা এবং তাসাউফের সঠিক চর্চা না হওয়া। একজন তাসাউফপন্থী ব্যক্তি কখনো এমন গর্হিত কাজে লিপ্ত হবে না।

সরকারের প্রতি আবেদন থাকবে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে যাতে অশ্লীলতা নিয়ন্ত্রণে আনা যায়। সব ধরনের অশ্লীল সাইট বন্ধ করলে ধর্ষণ কমে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগরের সহ-সভাপতি মোশারফ হোসেন হেলালী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহীদ রিজভী, দপ্তর সম্পাদক এম নাঈম উদ্দিন প্রমুখ।

image_printপ্রিন্ট করুন
Share
  • 299
    Shares
আরও খবর