বগুড়ায় বিএনপির এমপির ওপর ছাত্রলীগের হামলা

আলোকিত প্রতিবেদক : বগুড়া শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে বিএনপির সংসদ সদস্য গোলাম মো. সিরাজ ও তার কর্মীদের ওপর হামলা হয়েছে।

রবিবার সকাল নয়টার দিকে শহরের সাতমাথায় শহীদ খোকন পার্কের সামনে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা এ হামলা চালান।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ মিনারে ফুল দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়ের নেতৃত্বে শতাধিক নেতা-কর্মী পার্ক চত্বরে অবস্থান করছিলেন। তখন সাংসদ সিরাজ শহীদ মিনার থেকে নেমে হেঁটে যাওয়ার সময় তারা উত্তেজিত হয়ে পড়েন।

এক পর্যায়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা ‘সিরাজ তুই রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়’ বলে স্লোগান দিয়ে ধাওয়া করেন। এ সময় জেলা শ্রমিক দলের সহ-সভাপতি শামসুল আলম, বিএনপির কর্মী প্রবাল ও যুবদলের কর্মী মাসুমসহ কয়েকজন আহত হন।

সাংসদের সাথে থাকা সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার অভিযোগ করেন, কোন উস্কানি ছাড়াই ছাত্রলীগ হামলা চালিয়েছে। তিনি নিজেও লাঞ্ছিত হয়েছেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আসাদুর রহমান বলেন, ছাত্রলীগের আচরণ মোটেও শোভনীয় ছিল না। আমি নিজেও নিবৃত্ত করার চেষ্টা করেছি।

জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস দাবি করেন, হামলার অভিযোগ সঠিক নয়। মুক্তিযুদ্ধে বিএনপির সাংসদ ও তার পরিবারের বিতর্কিত ভূমিকার কথা সবারই জানা।

ঘটনাস্থলে থাকা সদর ফাঁড়ির এসআই খোরশেদ আলম বলেন, সাংসদ শহীদ মিনার চত্বর ত্যাগ করার সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা স্লোগান দেন। উত্তেজনার পরিপ্রেক্ষিতে পুলিশ প্রহরায় তাকে ফাঁড়িতে নেওয়া হয়।

image_printপ্রিন্ট করুন
Share
  • 30
    Shares
আরও খবর