গাজীপুরে ট্রাকভর্তি গরু লুট, ৭ ডাকাত গ্রেফতার

আলোকিত প্রতিবেদক : গাজীপুরে আন্তজেলা ডাকাত দলের সর্দারসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ, লুট হওয়া একটি ট্রাক ও ১১টি গরু উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধার পুরবন্দর রথের বাজার এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে শামীম ওরফে সবদুল (৩০), শিমুলতলা এলাকার সোলেমান প্রামাণিকের ছেলে দুলাল ওরফে দুলু (৩৬), টাঙ্গাইলের ধামাবাসুরী এলাকার মৃত জোয়াহের আলীর ছেলে শামসুল আলম ওরফে শান্ত (৪০), মানিকগঞ্জের সুমেতপুর এলাকার তছির মোল্লার ছেলে সোহেল রানা (২৮), সিরাজগঞ্জের মুলকান্দিরচর এলাকার আবদুল গফুরের ছেলে ওবায়দুল (৩৬), বৎসমূল পঞ্চসোনা এলাকার নূরনবী মোল্লার ছেলে সুমন (২৮) ও পাবনার সরাইকান্দি এলাকার আলাউদ্দিনের ছেলে আনোয়ার (৩৫)।

রবিবার জিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও ক্রাইম) জাকির হাসান জানান, গত ১৩ ফেব্রুয়ারি রাতে একটি ট্রাক বগুড়া থেকে ১২টি গরু নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। ভোরে কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশে ডাকাতরা ব্যারিকেড দিয়ে ট্রাকটি লুট করে নিয়ে যায়।

পরে ট্রাকচালক, হেলপার ও গরু ব্যবসায়ীদের হাত-পা বেঁধে ঢাকার ধামরাইয়ে ফেলে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ট্রাক ও গরু উদ্ধার করা হয়।

এরপর ঢাকার মিরপুর, আশুলিয়া, গাজীপুরের জিরানী ও টাঙ্গাইলের কালিহাতীতে অভিযান চালিয়ে ডাকাত সর্দার সবদুলসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন সড়কে পণ্যবাহী গাড়ি ও মালামাল লুট করে আসছিলেন।

image_printপ্রিন্ট করুন
Share
  • 482
    Shares
আরও খবর