শ্রীপুরে সবুজকে সংবর্ধনার আয়োজন প্রতিহতের ঘোষণা

শাহাদাত হোসেন সাদেক, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজকে সংবর্ধনার আয়োজন প্রতিহত করতে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে এ ঘোষণা দেওয়া হয়।

উপজেলা যুবলীগ ও শ্রমিক লীগের উদ্যোগে বিশেষ সভা শেষে যুবলীগের সভাপতি কমর উদ্দিন বলেন, ১৭, ১৮ ও ১৯ ফেব্রুয়ারি পৌরসভা এবং উপজেলার প্রত্যেক ইউনিয়নে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত হবে।

তিনি বলেন, গত কয়েক দিন ধরে পোস্টার-ব্যানারে সবুজকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে ২২ ফেব্রুয়ারি সংবর্ধনার প্রচার দেওয়া হচ্ছে। আমরা স্থানীয় সাংসদ বা আওয়ামী লীগের পক্ষ থেকে কোন চিঠি পাইনি। মাননীয় প্রধানমন্ত্রী এ রকম সিদ্ধান্ত দিলে আমরা সম্মিলিতভাবে অংশ নিতে চাই। অন্যথায় কথিত সংবর্ধনার আয়োজন প্রতিহত করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল বলেন, ২২ ফেব্রুয়ারি শ্রীপুরে আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের পক্ষ থেকে কোন অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়নি। ওই দিন কাউকে সংবর্ধনা অনুষ্ঠান করতে দেওয়া হবে না।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদপুত্র অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়, উপজেলা চেয়ারম্যান আবদুল জলিল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ, শ্রমিক লীগের সভাপতি জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম শিমুল, ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ।

আরও খবর