সিলেটে মানুষের ঢল নেই, গাজীপুরে এসে দেখেন কত ঢল : সড়কমন্ত্রী

আলোকিত প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে  বলেছেন, গাজীপুরে এসে দেখেন মানুষের কত ঢল। সিলেটে মানুষের ঢল নেই, আছে সুরমা নদীর ঢল। আর গাজীপুরে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গ।

তিনি বলেন, গাজীপুরে শুধু মহানগর আওয়ামী লীগের সম্মেলন আর সিলেটে পাঁচ জেলার মানুষ হাজির হয়েছে। কাঁথা-বালিশ, হাঁড়ি-পাতিল সব নিয়ে নেতা-কর্মীরা সিলেটে গেছে। খানাপিনা ভালোই চলছে। পাতিলে পাতিলে খাবার, গরুর মাংস, খাসির মাংস, মুরগির মাংস, পেপসি কোলা।

শনিবার গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ক্ষমতার পরিবর্তন হতে হলে নির্বাচন হতে হবে। বিএনপি এখন ক্ষমতার রঙিন খোয়াব দেখছে। সব দেশে যেভাবে নির্বাচন হয়, আমাদের দেশেও সেভাবেই হবে।

ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। প্রস্তুত হয়ে যান। ভোট চুরি, দুর্নীতি, লুটপাট, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে।

তিনি আরও বলেন, আমাদের পদ্মা সেতু হয়ে গেল নিজের টাকায়। এটা বিএনপির মনে বড় জ্বালা। কালো চশমা পরে তারা কিছুই দেখতে পায় না।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক, সাবেক মন্ত্রী কামরুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, ইকবাল হোসেন সবুজ, সিমিন হোসেন রিমি প্রমুখ।

গাজীপুর সিটি করপোরেশন হওয়ার পর এটাই ছিল মহানগর আওয়ামী লীগের প্রথম সম্মেলন। এতে বর্তমান সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খানকে বহাল রেখে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলকে ভারমুক্ত করে নেতৃত্ব ঘোষণা করা হয়।

আরও খবর