কাপাসিয়ায় শিক্ষকের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

শামসুল হুদা লিটন, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ার পাবুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হেকিমের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে ‘আমরা শিক্ষক’ সংগঠন।

বৃহস্পতিবার সকালে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংগঠনের আহ্বায়ক শহীদুল্লাহ আজাদ লিখিত বক্তব্যে বলেন, নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধিদের সভায় সাবেক সভাপতি প্রকৌশলী আবদুর রহিম মোড়লকে পুনরায় নির্বাচিত করা হয়। প্রতিপক্ষ আনিছুর রহমান আরিফ সমর্থন না থাকায় প্রতিদ্বন্দ্বিতা করতে পারেননি।

সে কারণে তিনি ক্ষুব্ধ হয়ে মকবুল হোসেন মুকুল, নজরুল ইসলাম, বাদল মোড়ল, বাবু, আয়নাল হক, ফজলুল হককে প্রধান শিক্ষক লোকমান হেকিমের ওপর লেলিয়ে দেন।

ঘটনার দিন সকালে মাধ্যমিক শিক্ষা অফিস থেকে মোটরসাইকেলে করে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতার ভেন্যু কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় হামলা চালিয়ে আহত করা হয়।

তিনি আরও বলেন, আগামী ৭ সেপ্টেম্বর বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, সকল শিক্ষা প্রতিষ্ঠানে এক ঘণ্টার কর্মবিরতি পালন এবং কালো পতাকা উত্তোলন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আইন উদ্দিন, সদস্যসচিব রায়হান উদ্দিন প্রধান, সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী বদু, হাসনা হেনা, সাইফুল ইসলাম, নাজমুল আহসান মতিন, মোশারফ হোসেন, ইকবাল হোসেন জসিম প্রমুখ।

image_printপ্রিন্ট করুন
Share
  • 316
    Shares
আরও খবর