গাজীপুরে জাহাঙ্গীরকে নিয়ে মাথা ঘামাচ্ছে না আ.লীগ : মায়া চৌধুরী

আলোকিত প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রধান সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আওয়ামী লীগ জাহাঙ্গীর আলমের বিষয়ে মাথা ঘামাচ্ছে না। ভোটের মধ্য দিয়ে আমরা জয়লাভ করতে চাই৷

তিনি বলেন, জাতীয় নির্বাচনের আগে এই নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচন সুষ্ঠু ও অবাধ হওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমন্বয় টিমের বৈঠক শেষে মায়া চৌধুরী এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গত নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছিলেন। এবার মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান দলীয় টিকেট পাওয়ায় জাহাঙ্গীর আলম বিদ্রোহী প্রার্থী হন।

বৈঠক সূত্র জানায়, মনোনয়নপত্র বাতিল হওয়ায় জাহাঙ্গীর আলম আপিল করতে পারেন। নৌকার বিরুদ্ধে কাজ করলে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হতে পারে।

মায়া চৌধুরী বলেন, গাজীপুরে ভোটার সংখ্যা ১২ লাখের কাছাকাছি। আমরা সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ করে এই নির্বাচনে জয়লাভ করতে চাই। আগুন সন্ত্রাসের মধ্য দিয়ে কেউ যেন নির্বাচনে অরাজকতা তৈরি করতে না পারে।

তিনি বলেন, নির্বাচন পরিচালনার জন্য থানাভিত্তিক কমিটি হবে। ৪৮০টি ভোট কেন্দ্রের মধ্যে বেশির ভাগ কমিটি হয়ে গেছে। আগামী ৯ তারিখের আগে সব শেষ করতে পারব বলে আশা করছি।

উল্লেখ্য, আজমত উল্লা খানের নির্বাচনী কাজ পরিচালনার জন্য ইতিমধ্যে ২৮ সদস্যের টিম গঠন করা হয়েছে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম টিমের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক উপদেষ্টা।

আরও খবর