গণভোট দেন, যদি হেরে যাই, নাকে খত দেব : হিরো আলম

আলোকিত প্রতিবেদক : নির্বাচন কমিশনার রাশিদা সুলতানার উদ্দেশে বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বলেছেন, আপনাদের চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, বুকের পাটা থাকলে গণভোট দেন। জনগণ সব বাটপারি প্রমাণ করে দেবে।

তিনি বলেন, সবাই দেখেছেন, গতকাল নির্বাচন কমিশনার আমাকে নিয়ে বলেছেন, প্রতিটি নির্বাচনে হেরে যাওয়ার পর প্রার্থীরা এসব কথা বলেনই যে ভোট সুষ্ঠু হয়নি, কারচুপি হয়েছে। এসব অভিযোগের কোন ভিত্তি নেই।

হিরো আলম বলেন, নন্দীগ্রাম উপজেলায় কেন্দ্রে কেন্দ্রে নাকি আমার কোন এজেন্ট ছিল না। ফল পাল্টানোর যে অভিযোগ করা হয়েছে, তার নাকি ভিত্তি নেই, সাক্ষ্য-প্রমাণও নেই।

শুক্রবার কাহালু সদরের স্টেশন বাজারে ভোটারদের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য, গত বুধবারের নির্বাচনে হিরো আলম মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে হেরে যান।

ইসি রাশিদা সুলতানার উদ্দেশে তিনি বলেন, ক্ষমতায় আছেন তো, অনেক বড় বড় কথা বলেন। ফল বাতিল করে গণভোট দেন। প্রতিটি কেন্দ্রে সিসিটিভি দেন। সব নির্বাচন কমিশনার মাঠে আসেন। যদি একতারা হেরে যায়, আমি নাকে খত দেব, জীবনে কখনো নির্বাচনে যাব না।

হিরো আলম বলেন, ভোট নিয়ে আমার কোন অভিযোগ ছিল না, এখনো নেই। ভোট সুষ্ঠু হয়েছে। ভোটে হেরে যাইনি, ফলাফলে হেরেছি।

তিনি আরও বলেন, আমার এমপি হওয়া নিয়ে, সংসদে যাওয়া নিয়ে অনেকের ঘুম হারাম, মাথা কামড়ায়। আমার চেহারা নিয়ে এত আপত্তি কেন? সেখানে কেন ভালো চেহারার লোক লাগবে? আমাকে সংসদে নিয়ে গিয়ে কি অভিনয় করাবেন?

আরও খবর