চট্টগ্রামে এসপির স্ত্রী খুন : ৩ খুনি সময় নেয় ৪০ সেকেন্ড

আলোকিত প্রতিবেদক : চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে (৩৩) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার সকাল সাতটার দিকে নগরীর জিইসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ছেলে মাহিরকে স্কুল গাড়িতে তুলে দিতে বাসা থেকে বের হন মিতু। বাসা থেকে ২০০ গজ দূরে জিইসি মোড়ের ওয়েল ফুড দোকানের সামনে গেলে মোটরসাইকেল আরোহী তিন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে। এ সময় অল্পের জন্য রক্ষা পায় মাহির।

সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে নগর পুলিশের উপ-কমিশনার পরিতোষ ঘোষ সাংবাদিকদের জানান, হত্যার ধরন দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। তারা আগে থেকেই ঘটনাস্থল রেকি করেছিল। যে মোটরসাইকেল চালাচ্ছিল, তার মাথায় হেলমেট ছিল। বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। মাঝখানে বসা যুবকের হাতে ছুরি ছিল। পেছনে বসা তৃতীয়জনের হাতে একটি পিস্তল ছিল।

পরিতোষ ঘোষ জানান, তিন যুবক প্রথমে মিতুকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয়। কিছু বুঝে ওঠার আগেই মাঝখানে থাকা যুবক প্রথমে তার বুকে, হাতে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তৃতীয়জন পিস্তল দিয়ে খুব কাছ থেকে গুলি করে। প্রথম ফায়ারটি মিস হয়। দ্বিতীয় ফায়ারে গুলি মিতুর কপালের বাঁ পাশে লাগে। সবকিছু করতে সময় লাগে ৪০ থেকে ৫০ সেকেন্ড।

আরও খবর