কাপাসিয়ার টানচৌড়াপাড়ায় ইসলামী অনুষ্ঠান ও ওয়াজ মাহফিল শনিবার

আলোকিত প্রতিবেদক : গাজীপুরের কাপাসিয়ার টানচৌড়াপাড়া বাইতুন নূর জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও ওয়াজ মাহফিল আগামী শনিবার (১১ মার্চ) অনুষ্ঠিত হবে।

বাদ জোহর সাংস্কৃতিক অনুষ্ঠানে মসজিদের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইসলামী ব্যাংক কর্মকর্তা গোলাম আযমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অনুসন্ধানী অনলাইন নিউজ পোর্টাল আলোকিত নিউজের সম্পাদক ও প্রকাশক রুবেল সরকার।

উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন টানচৌড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন।

ওয়াজ মাহফিলে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ইঞ্জিনিয়ার দলিল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল হাকিম মোল্লা হিরণ।

উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন শ্রীপুরের খিলপাড়া বালিকা দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা সাহাব উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন টাঙ্গাইলের সখীপুরের দারুস সুন্নাহ নূরানীয়া হাফিজিয়া কওমিয়া মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ মাওলানা মনসুরুল হক মফিদি।

আমন্ত্রিত বক্তা হিসেবে ওয়াজ করবেন নারায়ণগঞ্জের আদমজীনগর কবরস্থান কমপ্লেক্স মাদ্রাসা ও মসজিদের খতিব মাওলানা ফজলুল করীম ফারুকী, দরদরিয়ার বঙ্গতাজ বাড়ি জামে মসজিদের খতিব ও সিংগুয়া উচ্চ বিদ্যালয়ের ধর্ম শিক্ষক মাওলানা নজরুল ইসলাম এবং শ্রীপুরের আবেদ আলী গার্লস স্কুল এন্ড কলেজের ধর্ম শিক্ষক মাওলানা মাসুদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ৩ নং ওয়ার্ডের মেম্বার আবু ছায়েম, ২ নং ওয়ার্ডের মেম্বার মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী মোড়ল, যুবলীগ নেতা মিজানুর রহমান মিলন, ঠিকাদার আকরাম হোসেন, সমাজসেবক বাবুল মোড়ল, ব্যবসায়ী রফিকুল ইসলাম, দলিল লিখক আবদুস সাত্তার, রায়েদ দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল বাশার, সমাজসেবক মো. তাজউদ্দিন, ব্যবসায়ী মো. সোলাইমান ও ইমতিয়াজ উদ্দিন মোড়ল।

সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করবেন টানচৌড়াপাড়া বাইতুন নূর জামে মসজিদের ইমাম সুমন হাসান ও ওয়াজ মাহফিল পরিচালনা করবেন বলাকোনা ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আবদুস ছাত্তার।

অনুষ্ঠানে উপস্থিত থেকে দুজাহানের অশেষ নেকি হাসিলের জন্য এন্তেজামিয়া কমিটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

আরও খবর