শ্রীপুরে আড়াই বছর পর দুলাল হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে টাকা ছিনিয়ে নিতে নেসলে কোম্পানির কর্মী দুলাল হোসেনকে হত্যা করা হয়। পরে এক হত্যাকারী সাথে থেকে তার লাশ হাসপাতালে নিয়ে যান।

প্রায় আড়াই বছর পর চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে জেলা পিবিআই। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত দুলাল হোসেন (৩৫) উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আমির হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত হাসান ইবনে মারুফ আনসারী (২৪) একই গ্রামের মৃত জালাল উদ্দিন আনসারীর ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুলাল ২০২০ সালের ২৬ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে রাজেন্দ্রপুর পেপসি গেট এলাকার এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করেন। পরে তিনি সহকর্মী শামীমের মোটরসাইকেল থেকে মেইন রোডে নেমে হেঁটে বাড়ির কাছে পৌঁছলে ওৎ পেতে থাকা প্রতিবেশী হাসান ও তার দুই সহযোগী টাকা ছিনিয়ে নিতে বাঁশ দিয়ে তার মাথায় আঘাত করেন।

এতে দুলাল মাটিতে লুটিয়ে পড়লে তারা মানিব্যাগ থেকে টাকা নিয়ে পালিয়ে যান। ঘটনার পর হাসানের বড় ভাই মাসুম মাস্টার ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় দুলালকে পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন।

এরপর তিনি হাসানকে ডেকে এনে দুলালকে উদ্ধার করে প্রথমে বাড়িতে এবং পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন।

থানা পুলিশ রহস্য উদঘাটন করতে না পারায় পুলিশ সদর দপ্তর পিবিআইকে মামলাটি তদন্তের নির্দেশ দেয়। গ্রেফতারকৃত হাসান বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আরও খবর