কালীগঞ্জের চর বাঘুন গণপাঠাগারের বৃত্তি পেল ৮০ শিক্ষার্থী

কাপাসিয়া প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের চর বাঘুন গণপাঠাগার ও সমাজকল্যাণ সংঘের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মেধা বিকাশের লক্ষ্যে কালীগঞ্জের মোক্তারপুর এবং কাপাসিয়ার দুর্গাপুর ইউনিয়নের স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রতি বছর বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়।

চর বাঘুন ঈদগাহ মাঠে রবিবার পঞ্চম ও অষ্টম শ্রেণির বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেন।

সংগঠনের সভাপতি আশরাফ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও মোতাহার হোসেন সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব আইয়ুবুর রহমান খান।

প্রধান বক্তা ছিলেন তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক ও সাংবাদিক শামসুল হুদা লিটন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাস্টমসের সাবেক সহকারী কমিশনার মাকসুদুর রহমান খান আদনান, ব্যাংকার বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন সরকার রতন, এলজিআরডি মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা রওনাক জাহান, সমাজসেবক খোরশেদ আলম বকুল, ব্যবসায়ী দুলাল হোসেন ও মকবুল হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তারাগঞ্জ স্কুলের সহকারী প্রধান শিক্ষক ফিরোজ উদ্দিন সরকার, প্রবীণ শিক্ষক যতীন্দ্র চন্দ্র সরকার, ব্যাংকার ও আবৃত্তিকার রফিকুল ইসলাম মোল্লা, মাদ্রাসার সুপার মাওলানা হাবিবুর রহমান, অধ্যাপক মাহমুদুল হাসান লিটন, অধ্যাপক সাখাওয়াত হোসেন সোহাগ প্রমুখ।

এবার ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে প্রায় ৮০ জন মেধাবী শিক্ষার্থী সনদপত্র ও পুরস্কার লাভ করেছে।

আরও খবর