আ.লীগের তোষামোদি বড়লোকরা আরও বড় হচ্ছে : গাজীপুরে ফখরুল

আলোকিত প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিদিন সংবাদ পড়লেই দেখবেন, মা-বোনদের সম্মানহানি করা হচ্ছে, হত্যা করা হচ্ছে। এ সরকার যত দিন ক্ষমতায় থাকবে, দেশ পুরোপুরি ধ্বংস হয়ে যাবে।

তিনি বলেন, রাষ্ট্রপতি নির্বাচন কমিশন করার জন্য সংলাপ শুরু করেছেন। আমরা হুদা মার্কা নির্বাচন কমিশন চাই না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

শুক্রবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে আয়োজিত সমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা গণতন্ত্রের পক্ষে আন্দোলন করি। আমাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত কয়েক মাসে নির্বাচনসহ বিভিন্ন কারণে ৩০০ মানুষ খুন হয়েছেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকারের আমলে যারা বড়লোক, যারা আওয়ামী লীগের তোষামোদি করে, তারা আরও বড় হচ্ছে। আর সাধারণ মানুষ আরও গরিব হচ্ছে।

সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সদস্যসচিব কাজী সাইয়েদুল আলম বাবুল ও মহানগর বিএনপির সদস্যসচিব সোহরাব উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার, মহানগর বিএনপির আহ্বায়ক সালাহউদ্দিন সরকার, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, বিএনপি নেতা অ্যাডভোকেট ফজলুর রহমান, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম প্রমুখ।

আরও খবর