গাজীপুর মহানগরকে রক্ষা না করলে কিছু লোক ধ্বংস করে দেবে : জাহাঙ্গীর

আলোকিত প্রতিবেদক : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার বিকেলে রিটার্নিং অফিসারের কাছে তিনি নিজের ও তার মা জায়েদা খাতুনের মনোনয়নপত্র দাখিল করেন।

পরে তিনি সাংবাদিকদের বলেন, হয়তো কালকের পর আমার পায়ে শিকল পরাতে পারে, অ্যারেস্ট করতে পারে, গুমও করতে পারে। ষড়যন্ত্র করে না সরালে আমি নির্বাচন থেকে সরব না।

জাহাঙ্গীর আলম বলেন, যদি আমার মৃত্যু হয়, তবে আপনারা আমার মায়ের পাশে থাকবেন। এই নগরকে রক্ষা করতে হবে। তা না হলে কিছু লোক ধ্বংস করে দেবে।

তিনি বলেন, ২০১৮ সালে লাখ লাখ ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছি। নগরবাসী আমাকে পাঁচ বছরের জন্য নির্বাচিত করেছিল। অথচ দায়িত্ব শেষ করতে পারিনি।

মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, মেয়র হওয়ার পর মা দেখেছেন, তার সন্তানের ওপর কীভাবে অত্যাচার করা হয়েছে। সেজন্য নির্বাচনে লড়ার কথা বলেছেন মা। আমি আওয়ামী লীগে ছিলাম, আছি এবং থাকব।

তিনি বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। আমার ওপর থেকে সব ধরনের ছায়া সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু আল্লাহর ছায়া, মায়ের ছায়া এবং নগরবাসীর ছায়া আমার ওপর আছে।

জাহাঙ্গীর আলম আরও বলেন, যদি কোন অন্যায় করে থাকি, তাহলে ভোটের মাধ্যমে বিচার করবে মানুষ। আর যদি ভালো কিছু করে থাকি, তাহলে ভোটে জয়লাভ করব।

আরও খবর