খালেদার আসল রাজনীতি রাজাকার ও জঙ্গি রক্ষা : তথ্যমন্ত্রী

শাহাদাত হোসেন সাদেক : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আজকে খালেদা জিয়া আবার নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা বলছেন। খালেদা জিয়ার রাজনৈতিক বোল পাল্টানোর কৌশল দেখে কেউ যেন বিভ্রান্ত না হন। গণতন্ত্র ও নির্বাচন কখনো খালেদা জিয়ার এজেন্ডা ছিল না। আমি মনে করি, খালেদা জিয়া যতই বোল পাল্টাক না কেন, খালেদা জিয়ার আসল রাজনীতি হচ্ছে রাজাকার ও জঙ্গি রক্ষার রাজনীতি।

শুক্রবার বিকেলে গাজীপুরের মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাসদের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

মন্ত্রী আরও বলেন, দেশে যেসব স্থানীয় নির্বাচন হচ্ছে, সেখানে বিএনপি কখনো অংশ নিচ্ছে, আবার নিচ্ছে না। গত সাত বছরে সরকার যখন জঙ্গিবিরোধী কঠোর পদক্ষেপ, যুদ্ধাপরাধীদের বিচার, হেফাজতে ইসলামের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে কঠোরভাবে ভূমিকা রাখছে, তখন খালেদা জিয়া কিন্তু যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়েছেন। আগুন সন্ত্রাসীদের পক্ষ নিয়েছেন। হেফাজতে ইসলামের তেঁতুল হুজুরদের ও গুপ্তহত্যার পক্ষ নিয়েছেন।

গাজীপুর সদর উপজেলা জাসদের সভাপতি দীনেশ কিশোর বর্মনের সভাপতিত্বে ও জেলা জাসদের সাধারণ সম্পাদক জহিরুল হক মন্ডল বাচ্চুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল হোসেন জুয়েল, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মির্জা আনোয়ারুল হক, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আবদুর রফিক, সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ।

আরও খবর